বুধবার, ০৮ Jul ২০২০, ০৪:৩১ অপরাহ্ন

মানুষিক রোগী পিতাকে নিয়ে রাস্তায় জীবন কাটাচ্ছেন অভিনেতা রাসেল মিয়া

মানুষিক রোগী পিতাকে নিয়ে রাস্তায় জীবন কাটাচ্ছেন অভিনেতা রাসেল মিয়া

জাহাঙ্গীর গাজী :  খবরের শুরুতেই রাসেল মিয়ার একটা ফেসবুক স্টাটাস পরে নেই! বাবাকে নিয়ে রাস্তায় রাস্তায় আমি রাসেল মিয়ার সংসার জীবনটা আল্লাহর রহমতে ভালোই কাটছে, হে মহান আল্লাহ্ বাংলাদেশের মাটিতে আপনারে গালি দিয়েছিল [নাউজুবিল্লাহ্] আমি রাসেল মিয়া জীবনের মায়া না করে নাস্তিকদের মোকাবেলা করে আদালতে বাদী হয়ে আপনার জন্য মামলা করেছি! আল্লাহ্ গো আমার পুরো আজীবনের মধ্যে ১টি কাজও যদি আপনার পছন্দ হয়ে থাকে সেই কাজের উছিলায় হলেও দয়া করে আমার বাবাকে সুস্থ করে দিন!

রাসেল মিয়ার এমন কাকতি মিনতি ফেসবুক স্টাটাস আজ কাঁদাচ্ছেন রাসেল মিয়ার কোটি কোটি ভক্তদের। রাসেল মিয়ার কাছে তার পিতার সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, করোনা ভাইরাসের এই পরিস্থিতিটা থেকে মহান আল্লাহ্ আমাদের আগে মুক্ত করে দিলে তারপরে যদি বেঁচে থাকি আমি আপনাদের সকলের সামনেই আমার বাবার জীবনের ইতিহাসটা তুলে ধরবো!আপাততো শুধু এইটুকু যেনে রাখুন আমার বাবা প্রচুর সম্পদের মালিক ছিলেন। সম্পদ ভোগের লোভেই বাবার স্বজনরা বাবাকে আজ এমন পাগল বানিয়েছেন। আপনারা শুধু আমার বাবার জন্য দোয়া করুন আমি যেন মহান আল্লাহর কৃপায় বাবাকে আগের মতো সুস্থ জীবনে ফিরিয়ে আনতে পারি।

বাবাকে পাওয়ার পর থেকেই করোনার এই ভয়াবহ মুহূর্তেও নিজের জীবনের মায়া না করে রাস্তায় জীবন-যাপন করছেন এই অভিনেতা। যে পরিবেশটা এই মুহূর্তে ১০০% অনিরাপদ সেখানেই দিনরাত বাবাকে নিয়ে সময় কাটাচ্ছেন তিনি। রাসেল মিয়া বলেন, রাস্তায় থাকতে থাকতে বাবার হাতপা গুলো অনেক নরম হয়ে গিয়েছে। জোড়াজুড়ি করলে শরীরের চামরা উঠে যায়! অনেক বুঝিয়ে বুঝিয়ে হাত-পা গুলো ধুয়ে দিতে পেরেছি। শরীরের পোষাকটিও বদল করার আপ্রাণ চেষ্টা করছি। এইভাবেই আস্তে আস্তে রাস্তায় থাকতে থাকতেই বাবাকে কিছুটা সুস্থ করার পর হাসপাতালে নিবো, তার পরে বাসায় নিবো ইনশাআল্লাহ্।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও সর্বস্বত্ব সংরক্ষিত |
Design & Developed BY Icche LOta