বুধবার, ০৮ Jul ২০২০, ০৪:২৩ অপরাহ্ন

চিত্র নায়িকা পপি ত্রাণ নয় ভালোবাসা বিতরণ করছেন

চিত্র নায়িকা পপি ত্রাণ নয় ভালোবাসা বিতরণ করছেন

নাজিবা তানজুম : করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বজুড়ে মহামারি চলছে । এখনো এই ভাইরাসের প্রতিষেধক আসেনি। তাই এ রোগ নিয়ে মানুষের আতঙ্কের শেষ নেই। এরই মধ্যে সারা বিশ্বে ১ লাখ ৩৫ হাজারেরও বেশি মানুষ মারা গেছেন। বাংলাদেশে করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজারেরও বেশি মানুষ। এর মধ্যে দেশে করোনায় মারা গেছেন ৯১ জন। ঘরে বন্দি হয়ে আছেন মানুষ। সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন অনেকেই। যে যার স্থান থেকেই এই মহামারির দিনে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন, অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করছেন। এমন মানুষদের সঙ্গে নাম লিখিয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপিও।

সারাদেশে লকডাউন চলছে। বর্তমানেপপি খুলনায় তার নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছেন। বাংলা নতুন বছরে তিনি খুলনায় অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এই সহায়তাকে ত্রাণ বলতে চান না চিত্রনায়িকা পপি। তার মতে এটি হলো রিটার্ন অব লাভ। মূলত মানুষের কাছ থেকে পাওয়া ভালোবাসার কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করে চলেছেন তিনি।

এ ব‌্যাপারে চিত্রনায়িকা পপি বলেন, “আমি মানুষের পাশে থাকার চেষ্টা করছি। এটাকে ত্রাণ কিংবা সহায়তা না বলে ‘রিটার্ন অব লাভ’ বলা যেতে পারে। অভিনেত্রী হিসেবে সবার কাছে অনেক ভালোবাসা পেয়েছি। তারই কিছুটা প্রতিদান দেওয়ার চেষ্টা করছি, যদিও ভালোবাসার কোনো প্রতিদান হয় না। সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং পরিবারকেও নিরাপদে রাখুন।”

এর আগে করোনা থেকে মুক্তির জন্য গ্রামের বাড়ি খুলনায় মসজিদ, মাদরাসা ও এতিমখানায় কোরআন খতম দিয়েছেন পপি। পাশাপাশি নিজের এলাকায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেন তিনি।

Facebook Comments

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও সর্বস্বত্ব সংরক্ষিত |
Design & Developed BY Icche LOta